Asia Cup ২০২৩ লাইভ দেখার নিয়ম।


প্রিয় পাঠক কেমন আছেন সবাই? আশাকরি সবাই অনেক বেসি ভালো আছেন, তো পাঠক এশিয়া কাপ ২০২৩ কিন্তু সুরু হয়ে গেছে, এবং আমাদের মধ্যে অনেকেই আছেন জারা কিনা মোবাইলে এশিয়া কাপ ২০২৩ সরাসরি লাইভ দেখতে চান, তো জারা মোবাইলে এশিয়া কাপ ২০২৩ লাইভ দেখতে চান আজকের পোস্টি মূলত তাদের জন্য। আজকে এশিয়া কাপ ২০২৩ লাইভ দেখার ২টি অ্যাপ আপনাদের কাছে সেয়ার করবো। তো প্রথম অ্যাপটি নাম হলো Rabbithole এবং অ্যাপটি আপনি Google Playstore এ Rabbithole লিখে ছার্চ করলে পেয়ে যাবেন। তবে Rabbithole Apps টি দিয়ে এশিয়া কাপ লাইভ দেখতে চাইলে আপনাকে টাকা দিয়ে Subscrip করে খেলা দেখতে হবে। আপনি চাইলে বিকাশ এর মাধ্যমে Rabbithole Apps এ Premium Package Purchase করতে পারবেন। এবং দ্বিতীয় যে অ্যাপটি আপনাদের কাছে সেয়ার করবো, তো সেই অ্যাপটির নাম Rohab Tv - তো Rohab Tv Apps টি দিয়ে আপনি সম্পূর্ণ ফ্রিতে এশিয়া কাপ লাইভ দেখতে পারবেন কোনরকম টাকা পয়সা বা Subscription জামেলা ছাড়াই। তো চলেন আর কথা না বাড়িয়ে অ্যাপ ২টি দিয়ে কিভাবে এশিয়া কাপ ২০২৩ লাইভ দেখবেন তার সম্পূর্ণ নিয়মটি দেখিয়ে দেই।
Rabbithole Apps দিয়ে Aisa Cup 2023 Live দেখার জন্য, প্রথমে Google Playstore থেকে Rabbithole Apps টি install করে নিবেন, তারপর Login Option এ গিয়ে আপনার যেকোনো একটি নাম্বার দিয়ে Login করবেন।

তারপর Login করা হয়ে গেলো Settings এ গিয়ে Subscribe now লেখা দেখতে পাবেন, এবং Subscribe Now Option এ গিয়ে Bkash দিয়ে Subscription করে Premium Package Purchase করে নিবেন। আপনি Subscribe করার জন্য মোট ৩টি Option পাবেন, Daily, Monthly & Yearly তো Daily Package 20Tk, Monthly Package 90Tk এবং Yearly Package 499Tk তো আপনি আপনার পছন্দমত যেকোনো একটি Package Purchase করে নিবেন। এছাড়াও চাইলে আপনি Robi/Airtel/Gp সিমের Balance এর টাকা দিয়েও Subscribe করতে পারবেন। Then Subscribe করা হয়ে গেলে, Rabbithole Apps এর Home Page আসলেই Asia Cup 2023 Live দেখার Option দেখতে পাবেন, এবং Watch Now বাটনে ক্লিক করলেই instant Asis Cup 2023 Live সরাসরি দেখতে পারবেন।
তো আশাকরি বুজতে পারছেন যে কিভাবে এশিয়া কাপ ২০২৩ লাইভ দেখবেন Rabbithole Apps এর মাধ্যমে।

তো পাঠক এখন আপনাদের দেখাবো কিভাবে আপনি রোহাভ Tv Apps টি দিয়ে ফ্রি এশিয়া কাপ ২০২৩ লাইভ দেখবেন।
তো রোহাব Tv Apps টি দিয়ে এশিয়া কাপ লাইভ দেখার জন্য প্রথমে আপনি নিচে Download লেখায় ক্লিক করে Apps টি Download করে নিবেন। প্রিয় পাঠক দয়াকরে ৩০সেকেন্ড অপেক্ষা করুন নিচে ডাউনলোড বাটন প্রদর্শন হবে।
You have to wait 30 seconds.

Download Timer
তো অ্যাপটি ডাউনলোড করা হয়েগেলে উপরে ডানদিকে 3Dot icon এ ক্লিক করবেন> এরপর Downloads এ গিয়ে Apps টি install করে নিবেন।  Then Apps টি install করা হয়েগেলে সরাসরি আপনি অ্যাপটি Open করবেন, তো অ্যাপটি Open করলেই আপনি এশিয়া কাপ ২০২৩ লাইভ দেখার Option দেখতে পাবেন। এবং Live লেখায় ক্লিক করলেই ফ্রিতে আপনি এশিয়া কাপ ২০২৩ সরাসরি লাইভ দেখতে পারবেন।
তো পাঠক এই ২টি উপায়েই আপনি এশিয়া কাপ ২০২৩ খুব সহযেই লাইভ দেখতে পারবেন।

2 Comments

Post a Comment

Post a Comment

Previous Post Next Post