YT ভিডিও ডাউনলোড করার অ্যাপ


প্রিয় পাঠক আজকে আপনাদের কাছে ইউটিউবের ভিডিও ডাউনলোড করার নতুন একটি অ্যাপ সেয়ার করবো, যে অ্যাপের মাধ্যমে আপনি খুব সহযেই ইউটিউবের যেকোনো ভিডিও ডাউনলোড করতে পারবেন কোনরকম সমস্যা ছাড়াই। এছাড়াও আপনি অ্যাপটিতে Extra ২টি ফিচার পেয়ে যাবেন, যা আপনাদের অনেক উপকারে আসবে, ফিচার ২টি হলো ১:- ইউটিউবের ভিডিও Floating করে অন্য কাজ করার পাশাপাশি আপনি ভিডিও দেখতে পারবেন। নাম্বার২:- ইউটিউবের যেকোনো ভিডিও বা ভিডিও গান অডিও করে শুন্তে পারবেন তাও ফোনের Display Off করে। তো খুবেই সুন্দর একটি অ্যাপ আজকে আপনাদের কাছে সেয়ার করবো, আশাকরি ১০০% আপনাদের অ্যাপটি ভালো লাগবে। তো চলেন আর কথা না বাড়িয়ে কিভাবে আপনি অ্যাপটি ব্যাবহার করবেন তার সম্পূর্ণ নিয়মটি দেখিয়ে দেই।

প্রথমে আপনি এই পোস্টের নিচ থেকে ইউটিউবের ভিডিও ডাউনলোড করার অ্যাপটি ডাউনলোড করে নিবেন, তারপর ডাউনলোড করা হয়েগেলে অ্যাপটি আপনার ফোনে ইনস্টল করে নিবেন।

Then Apps টি ইনস্টল করার পর কিভাবে অ্যাপটি দিয়ে ইউটিউবের ভিডিও ডাউনলোড করবেন, তার সম্পূর্ণ নিয়মটি নিচে দেখানো হলো।

তো পাঠক অ্যাপটি দিয়ে ভিডিও ডাউনলোড অনেক Easy, তো প্রথমে আপনি YouTube এর ভিতরে প্রবেশ করবেন, তারপর যে ভিডিওটি ডাউনলোড করবেন তো সেই ভিডিওটি আপনি প্লে করবেন, এরপর নিচে Share icon এ ক্লিক করবেন Then Newpip নামে যে অ্যাপটি আপনি ইনস্টল করছেন, তো আপনি সেই অ্যাপটি সিলেক্ট করে দিবেন। তারপর Download লেখায় ক্লিক করে Just Once লেখার উপরে ক্লিক করবেন, 
এরপর আপনি ২টি Option দেখতে পাবেন, Video & Audio তো আপনি যোদি ভিডিও ডাউনলোড করতে চান তাহলে ভিডিও সিলেক্ট করে উরপে Ok বাটনে ক্লিক করবেন, আর যোদি অডিও ডাউনলোড করতে চান তাহলে অডিও সিলেক্ট করে উপরে Ok বাটনে ক্লিক করবেন। তারপর আপনাকে যেকোনো একটি Folder Select করতে বলবে আপনি Just Folder করে Use This Folder লেখার উপরে ক্লিক করে দিবেন।
ব্যাস Use This Folder বাটনে ক্লিক করলেই ভিডিওটি আপনার ফোনে ডাউনলোড হয়ে যাবে।
তো পাঠক ইউটিউবের ভিডিও ডাউন‹লোড করার অ্যাপটি ডাউনলোড করতে 25 Second অপেক্ষা করুন তারপর নিচে Download লেখায় ক্লিক করুন।
You have to wait 5 seconds.

Download Timer
আর হ্যা পাঠক অ্যাপটিতে Extra আরো ২টি প্রয়োজনীয় ফিচার আছে

1:- Popup Player
2:- Background Player

তো Popup Player এর মাধ্যমে আপনি ভিডিও দেখার পাশাপাশি অন্য কাজ বাজ করতে পারবেন।

So Popup Player Option Use করার জন্য, আপনি আগের মতোই YouTube এ গিয়ে আপনার পছন্দমত একটি ভিডিও Play করবেন, তারপর Share icon এ ক্লিক করবেন এরপর newPipe Apps টি সিলেক্ট করবেন, Then Pupup Player এর উপরে ক্লিক করলেই দেখবেন, ভিডিওটি Floating হয়ে আপনার Display এর এক কনারে চলে আসছে, এবার আপনি ভিডিও দেখার পাশাপাশি অন্য কাজ বাজ করতে পারবেন।
এরপর আছে Background Player তো পাঠক Background Player Option এর মাধ্যমে আপনি YouTube এর যেকোনো ভিডিও বা ভিডিও গান অডিও করে শুন্তে পারবেন, এবং চাইলে আপনি ফোনের Display Off করেও অডিও গানের মতো শুন্তে পারবেন, তো খুবেই প্রয়োজনীয় একটি ফিচার কিন্তু

তো Background Player Option টি ব্যাবহার করার জন্য, ঠিক আগের মতো YouTube এ গিয়ে আপনার পছন্দমত একটি ভিডিও বা ভিডিও গান Play করবেন তারপর Share icon এ ক্লিক করে NewPip Apps টি সিলেক্ট করে দিবেন এরপর Background Player এর উপর ক্লিক করলেই দেখবেন ভিডিওটি অডিও আকারে Play হয়েছে, এবং চাইলে এখন আপনি ফোনের Display Off রেখে i men Phone Lock করেও অডিও গানের মতো শুন্তে পারবেন।
তো পাঠক আশাকরি সবকিছু বুজতে পারছেন যে কিভাবে আপনি অ্যাপটি ব্যাবহার করবেন। তো এখানেই পোস্টি সেষ করতেছি, সবাই ভালো থাকবেন ধন্যবাদ,

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post