রোজার সময়সূচী ২০২৩


আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই? আশাকরি সবাই অনেক বেসি ভালো আছেন! তো আজকে আপনাদের কাছে এমন একটি Apps নিয়ে হাজির হয়েছি যার মাধ্যমে আপনি রোজার সময়সূচী সম্পর্কে যান্তে পারবেন তা ছারা আপনি নামাজের সময়সূচী দেখতে পারবেন এবং আরো অনেক গুলো important ফিচার আপনি Apps টিতে পেয়ে যাবেন।
আর একটা মজার বিষয় হলো Apps টিতে আপনি কোন বিরক্তিকর Ads পাবেন্না কারন Apps টি সম্পূর্ণ Premium - তো কি ভাবে Apps টি Use করবেন জান্তে নিচের Screenshot Flow করুন।

প্রথমে Apps টি Open করলে ঠিক নিচের Screenshot এর মতো Show করবে। 
আপনাকে অবশ্যই আপনার জেলা নির্বচন করতে হবে কারন ইফতার এবং সেহেরীর সময় এক এক জেলায় এক এক টাইমে হয়ে থাকে। 
আপনার জেলা নির্বাচন করতে Muslims Day লেখার উপর Click করুন
তারপর এখানে থেকে জেলা নির্বচন করুন
তো জেলা সিলেক্ট করার পর রিটার্ন Home Page এ চলে যাবেন।
প্রথম ক্যাটাগরিতে আপনি দেখতে পারবেন। নামাজের সময়সূচী এবং ইফতারের সময়সূচী। 
ক্যালেন্ডার ক্যাটাগরি তে আসলে আপনি এখানে তারিখ অনুযায়ী রমজানের সময়সূচী ও নামাজের সময়সূচী দেখতে পারবেন। তা ছারাও বাংলা ইংরেজি এবং আরবি মাসের নাম দেখতে পারবেন।


তারপর কুরআন ক্যাটাগরিতে আপনি পেয়ে যাবেন ১১৪ টি সূরা যা আপনি Play করে সুন্তে পারবেন। আমাদের মধ্যে অনেকেই আছে যারা রোজার দিনে কোরআন তেলোয়াত সুন্তে পছন্দ করে। তারা চাইলে এখান থেকে  Speaker বা ফোনো কোরআন তেলোয়াত সুন্তে পারবে।
তারপর দুয়া ক্যাটাগরি তে আসলে আপনি এখানে অসংখ্য দোয়া পেয়ে যাবেন। যা আপনার দৈনন্দিন জীবনে প্রয়োজন হবে।
তো Viewers আমার কাছে Apps টি অনেক বেসি ভালো লেগেছে কারন Apps টির ফিচার গুলো অসাধারণ যা আপনিও ব্যাবহার করলে বুঝতে পারবেন। Apps টি সুদু রোজার কয়দিন ব্যাবহার করতে পারবেন এরকম না আপনি চাইলে Apps টি সারাজীবন Use করতে পারবেন কারন Apps টিতে যে ফিচার গুলো দেয়া আছে তা আমাদের সারাজীবন দরকার হবে। তো আর দেরি না করে এখনি Apps টি Down-load করে নিন। Apps টি Dow-nload করতে নিচে install লেখায় Click করুন।
Apps information
Apps Name:- Muslims Day
Apps Size:- 9Mb
Apps Ads:- No
Apps Premium:- Yes
Apps Download:- 100K+
Roja Timebd

1 Comments

Post a Comment

Post a Comment

Previous Post Next Post