রোজার সময়সূচি ২০২৪

রোজার সময়সূচি ২০২৪

রোজার সময়সূচি ২০২৪

সম্মানিত পাঠক রোজার সময়সূচি দেখার জন্য যোদি আপনি আমাদের সাইটে এসে থাকেন তাহলে আপনি সঠিক যায়গায় এই এসেছেন। তো পাঠক আজকে আপনাদের কাছে রোজার সময়সূচি দেখার একটি অ্যাপ সেয়ার করবো, যে অ্যাপের মাধ্যমে আপনি ৩০টি রোজার পূর্নাঙ্গ সময়সূচি দেখতে পারবেন, এছাড়াও আপনি ৫ওয়াক্ত নামাজের সময়সূচিও দেখতে পারবেন এবং আরো পেয়ে যাবেন ৫ওয়াক্ত দরকারী সকল সূরা ও প্রয়োজনীয় আরো কিছু ফিচার। যা আপনি অ্যাপটি ব্যবহার করলেই সবকিছু বুজতে পারবেন। তো খুবেই সহজ এবং খুবেই দরকারী একটি অ্যাপ পারসোনালি আমার কাছে অ্যাপটি ভালো লাগছে এর জন্য আপনাদের মাজে সেয়ার করলাম। তো প্রিয় পাঠক কিভাবে অ্যাপটি ব্যবহার করবেন তার সম্পূর্ণ নিয়ম নিচে দেখানো আছে। আপনি মনোযোগ দিয়ে পোস্ট টি পড়ুন আশাকরি সবকিছুর সহযেই বুজতে পারবেন।


রোজা ২০২৪ এর সময়সূচি দেখার অ্যাপটি ইনস্টল করতে ২০ সেকেন্ড অপেক্ষা করুন তারপর নিচে ইনস্টল করুন লেখায় ক্লিক করে অ্যাপটি ইনস্টল করে নিন।

You have to wait 20 seconds.

Download Timer

রোজার সময়সূচি ২০২৪ দেখার অ্যাপটি কিভাবে ব্যবহার করবেন তার নিয়মকানুন নিচে দেখানো আছে।


তো পাঠক অ্যাপটি ইনস্টল করার পর ডিরেক্ট অ্যাপটি আপনি ওপেন করবেন, তারপর প্রথমবার জেলা এবং কিছু permission দিতে হবে, তো জেলা Option এ ক্লিক করে আপনি আপনার জেলাটি সিলেক্ট করে দিবেন। মানে আপনি যে জেলায় থাকেন সেই জেলাটি আপনি সিলেক্ট করবেন। এরপর Save লেখায় ক্লিক করবেন, এবং ২টি Permission চাবে আপনি just permission ২টি Allow করে দিবেন। ব্যাস Permission & জেলা সিলেক্ট করে দিলেই কাজ সেষ।

Roja Timebd

এবার আপনি একটু নিচে আসলেই প্রতিদিনর রোজার সেহেরি ও ইফতারের সময়সূচি দেখতে পারবেন। এবং সেহেরির বাকি কতো ঘন্টা আছে বা ইফতারের বাকি কতো ঘন্টা আছে তা আপনি ঘন্টা আকারে দেখতে পারবেন। এছাড়াও আপনি ৫ওয়াক্ত নামাজের সময়সূচি ও দেখতে পারবেন এবং কোন নামাজের কতো ঘন্টা বাকি সেটাও আপনি সহজেই দেখতে পারবেন।

তারপর ক্যালেন্ডার এ আসলে ৩০টি রোজার পূর্নাঙ্গ সময়সূচি এক সাথে আপনি দেখতে পারবেন।

এরপর আরো আছে কুরআন ও দুয়া Option তো কুরআন নামে যে ফিচার টি আছে, সেই ফিচারের মাধ্যমে আপনি ১১৪ টির মতো সূরা Audio আকারে সুনতে পারবেন। তো এই রমজান মাসে আমরা কিন্তু অনেকেই বিভিন্ন সূরা সুন্তে পছন্দ করি, So এই ফিচারের মাধ্যমে কিন্তু সহজেই আপনি Continue সূরা সুন্তে পারবেন। তারপর আছে দুয়া নামে একটি ফিচার, তো পাঠক নামে যে ফিচার টি আছে সেই ফিচারের মধ্যেমে আপনি নামাজের জন্য প্রয়োজনীয় সূরা + নিত্য প্রয়োজনীয় দোয়া এবং আরো আছে সেহে সেহেরি ও ইফতারের দোয়া। মানে একটি অ্যাপ এর মাধ্যমে আপনি অসংখ্য ফিচার পেয়ে যাবেন এবং সব গুলো ফিচার এই আপনার ১০০% কাজে আসবে। তো আর দেরি না করে আপনি অ্যাপটি ব্যবহার করে দেখতে পারবেন আশাকরি ১০০% আপনাদের কাছে অ্যাপটি অনেক বেশি ভালো লাগবে।

তো সম্মানিত পাঠক আজকে এই ব্লগ পোস্টি এখানে সেষ করতেছি, আর আপনাদের সবার জন্য দোয়া রইলো, এই রমজানে সবাইকে যেন মহান আল্লাহ তালা সুস্থ রাখে এবং ৩০টি রোজা রাখার তৌফিক যেন আল্লাহ দান করেন। আর পাঠক যোদি সম্ভব হয় তাহলে আমার জন্য ও আপনার দোয়া কইরেন।

ধন্যবাদ আমাদের সাথে এতো সময় থাকার জন্য।

Roja Timebd

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post