রোজার ক্যালেন্ডার ২০২৪

রোজার ক্যালেন্ডার ২০২৪

রোজার ক্যালেন্ডার ২০২৪

প্রিয় পাঠক রোজার সময়সূচি ও রোজার ক্যালেন্ডার দেখার একটি মোবাইল অ্যাপ আজকের আপনাদের কাছে সেয়ার করবো যে অ্যাপের মাধ্যমে আপনি সহযেই ৩০টি রোজার সময়সূচি ও ক্যালেন্ডার দেখতে পারবেন। এছাড়াও অ্যাপটিতে আরো কিছু গুরুত্বপূর্ণ ফিচার পেয়ে যাবেন, যা আপনাদের এই পবিত্র রোজার মাসে অনেক বেশি কাজে আসবে। তো অ্যাপটিতে যে ফিচার গুলো আছে তার মধ্যে অন্যতম ফিচার গুলো হলো:- ১:- রোজার ক্যালেন্ডার ও সময়সূচী। ২:- রোজার নিয়ত ও ইফতারের দোয়া। ৩:- রোজা ভঙ্গের কারন। ৪:- রোজার ফজিলত। ৫:- রোজা কার জন্য ফরজ?। ৬:- রোজার মাকরুহগুলো। ৭:- তারাবীহ নামাজ। তো এইসকল ফিচার গুলো আপনি অ্যাপটিতে পেয়ে যাবেন, এবং আশাকরি এই পবিত্র রমজান মাসে সব গুলো ফিচারেই আপনার অনেক বেশি প্রয়োজন হবে। আর এই অ্যাপটি আপনি কোনরকম ইন্টারনেট কানেকশন ছাড়াই ব্যবহার করতে পারবেন। মানে অ্যাপটি আপনি Offline এ ব্যবহার করতে পারবেন। তো কিভাবে অ্যাপটি ব্যবহার করবেন বিস্তারিত সবকিছু নিচে দেখানো হয়েছে।

প্রিয় পাঠক রোজার সময়সূচি ও ক্যালেন্ডার দেখার অ্যাপটি ফোনে install করতে ২০সেকেন্ড অপেক্ষা করুন তারপর নিচে ইনস্টল করুন লেখায় ক্লিক করে অ্যাপটি আপনার ফোনে ইনস্টল করে নিন।
You have to wait 20 seconds.

Download Timer
রোজার ক্যালেন্ডার দেখার অ্যাপটি কিভাবে আপনি ব্যবহার করবেন?তার সাধারণ ধারণা নিচে দেয়া আছে। কিভাবে আপনি অ্যাপটি ব্যবহার করবেন যোদি বুজতে না পারেন তাহলে নিচের লেখা ও Screenshot Flow করুন।

তো অ্যাপটি ইনস্টল করা হয়ে গেলে সরাসরি আপনি অ্যাপটির ভিতরে প্রবেশ করবেন। তারপর রমজানের ক্যালেন্ডার option এ ক্লিক করবেন। এরপর আপনি যে জেলায় থাকেন সেই যেলার উপরে ক্লিক করবেন। ব্যাস আপনার জেলার উপরে ক্লিক করলেই আপনি ৩০টি রোজার পূর্নাঙ্গ সময়সূচি ও ক্যালেন্ডার দেখতে পারবেন।
rojar calendar 2024
এরপর রোজার নিয়ত ও ইফতারের দোয়া option এ ক্লিক করলে আপনি, রোজার নিয়ত ও ইফতারের দোয়া বাংলা উচ্চারণ ও বাংলা অনুবাদ সহো পেয়ে যাবেন।
এছাড়াও আপনি অ্যাপটিতে পেয়ে যাবেন, রোযা ভঙ্গের কারন, রোজার ফজিলত, রোজা কার জন্য ফজিলত, রোজার মাকরূহ গুলো ও তারাবীহ নামাজ নিয়ে বিস্তারিত।
তো পাঠক আপনি চাইলে অ্যাপটি ব্যবহার করে দেখতে পারেন, আশাকরি এই রমজানে অ্যাপটি আপনার অনেক কাজে আসবে।

রোজার ক্যালেন্ডার ২০২৪, রোজার ক্যালেন্ডার 2024, রোজার ক্যালেন্ডার ২০২৪ বরিশাল, রোজার ক্যালেন্ডার ২০২৪ ঢাকা, রোজার ক্যালেন্ডার ২০২৪ চট্টগ্রাম, রোজার ক্যালেন্ডার ২০২৪ ময়মনসিংহ, রোজার ক্যালেন্ডার ২০২৪ খুলনা, রমজানের সময় সূচি 2024, রমজানের সাহ্‌রি ও ইফতারের সময়সূচি - ২০২৪, সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪, আজকের ইফতারের সময় ঢাকা ২০২৪, rojar somoy suchi 2024, রমজান ২০২৪ সেহরি ও ইফতারের সময়সূচি ও ক্যালেন্ডার: বাংলাদেশ, rojar calendar 2024

1 Comments

  1. রোজার ক্যালেন্ডার ২০২৪

    ReplyDelete

Post a Comment

Post a Comment

Previous Post Next Post