Free internet App 2023

Free internet App 2023

Free internet App 2023

প্রিয় পাঠক আজকে আপনাদের দেখাবো আপনি কিভাবে জিপি, রবি, এয়ারটেল, বাংলালিংক সিম দিয়ে আনলিমিটেট ফ্রিতে ইন্টারনেট ব্যবহার করবেন। তো পাঠক চাইলে আপনি একটি অ্যাপের মাধ্যমেই এই ফ্রি ইন্টারনেট সার্ভিস টি ব্যবহার করতে পারবেন খুব সহযেই।

তো কিভাবে আপনি Free internet ব্যাবহার করবেন তার সম্পূর্ণ নিয়মটি নিচে দেখানো হলো।

প্রথমে আপনি নিচে inatall লেখায় ক্লিক করে একটি অ্যাপ ইনস্টল করে নিবেন। মূলত একটি অ্যাপের মাধ্যমেই আমরা Free internet Use করবো।

তো ফ্রি ইন্টারনেট চালানোর অ্যাপটি install করতে 30 সেকেন্ড অপেক্ষা করুন তারপর নিচে install Button এ ক্লিক করুন।
You have to wait 30seconds.

Download Timer
এরপর অ্যাপটি inatall করা হয়ে গেলে, আপনি সরাসরি অ্যাপটির ভিতরে প্রবেশ করবেন। Then First Time অ্যাপ টির ভিতরে প্রবেশ করলে Update নামে একটি Option দেখতে পাবেন, এবং আপনি Update এ ক্লিক করে অ্যাপটির সার্ভার গুলো Update করে নিবেন।
Free internet vpn 2023
এরপর আপনি উপরে Man icon এ ক্লিক করে User Name Option এ লিখবেন eagle00002 এবং Password Option এও লিখবেন eagle0000213 দুইটি Option এ Same জিনিস লিখে দেয়ার পর আপনি Login Now লেখায় ক্লিক করবেন।

Extra More id Pass...

1:- Username:- eagle00004
Password:- eagle0004651

2:- Username:- eagle00002
Password:- eagle000213
Login Now তে ক্লিক করার পর ঠিক নিচের Screenshot এর মতো একটি Error Notification Show করতে পারে, তো যোদি Error Notification Show করে তাহলে Phone এর Back Button এ একটি ক্লিক করে Notification টি কেটে দিবেন।
এরপর আপনি Udp Option টি সিলেক্ট করে Connect এ ক্লিক করবেন। তো কানেক্ট এ ক্লিক করলেই সাথে সাথে অ্যাপটি আপনার ফোনে কানেক্ট হয়েযাবে, এরপর আপনি ফোনের Home Button এ ক্লিক করে অ্যাপটি মিনিমাইজ করে বেরিয়ে আসবেন। তবে অবশ্যই মাথায় রাখবেন, যখন আপনি অ্যাপটি আপনার ফোনে কানেক্ট করবেন তখন, ফোনের Wifi বা Data চালু থাকলে তা বন্ধো করে নিবেন। 
তারপর অ্যাপটি Connect করার পর সরাসরি আপনার যে সিমে কোন টাকা বা এমবি নেই সেরকম একটি সিমের Data On করবেন। 
তো Apps টি কানেক্টে করে Data on করলেই সাথে সাথে আপনার ফোনে ফ্রি ইন্টারনেট কানেকশন চালু হয়ে যাবে। এবার আপনি YouTube, Facebook, Tiktok, সবকিছুই সম্পূর্ণ ফ্রিতে আনলিমিটেট ব্যাবহার করতে পারবেন কোনরকম টাকা বা এমবি ছাড়াই।

5 Comments

Post a Comment

Post a Comment

Previous Post Next Post