ফ্রি কল করার নিয়ম Free Call App

ফ্রি কল করার নিয়ম

ফ্রি কল করার নিয়ম

প্রিয় পাঠক আজকে আপনাদের কাছে একটি ফ্রি কল করার অ্যাপ সেয়ার করবো, যে অ্যাপের মাধ্যমে আপনি খুব সহযেই যেকোনো নাম্বারে Unlimited ফ্রিতে ফোনে কথা বলতে পারবেন কোনরকম টাকা ছাড়া। আপনি Gp, Robi, Airtel, Banglalink যেকোনো নাম্বারেই কথা বলতে পারবেন। এছাড়াও আপনি অ্যাপটির মাধ্যমে এক দেশ থেকে অন্য দেশের যেকোনো নাম্বারে কল করতে পারবেন একদম বিনামূল্যে। আর অ্যাপটি খুব সহযেই ব্যবহার করা যায় কারন অ্যাপটির Ui একদম সহজ ভাবে তৌরি করা হয়েছে। আর একটি মজার বিষয় হলো আপনি যাকে এই অ্যাপটি ব্যবহার করে কল দিবেন সে কিন্তু কখোন আপনার Original Number টি পাবেনা, পাবে একটি ভারচুয়াল নাম্বার, Like এরকম:- +8011072638 একটি নাম্বার পাবে। মানে আপনি চাইলে এখন আপনার Original নাম্বার গোপন রেখে যে কাউকে ফ্রিতে কল করতে পারবেন। বিষয়টা কিন্তু খুবেই interesting তাইনা!

তো পাঠক অ্যাপটির নাম হলো Any Call অ্যাপটি ডাউনলোড করার জন্য 45 Second অপেক্ষা করুন তারপর নিচে Download লেখার উপরে ক্লিক করুন।
You have to wait 45 seconds.

Download Timer
কিভাবে আপনি অ্যাপটির মাধ্যমে ফ্রিতে যেকোনো নাম্বারে ফোনে কথা বলবেন তার সম্পূর্ণ নিয়মটি নিচে দেখানো হলো।

প্রথমে আপনি উপরে ডাউনলোড লেখায় ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করে নিবেন ডাউনলোড করা হয়ে গেলে অ্যাপটি ইনস্টল করবেন। এরপর সরাসরি অ্যাপটির ভিতরে প্রবেশ করবেন। Then অ্যাপের ভিতরে প্রবেশ করলে প্রথমবার আপনাকে যেকোনো একটি নাম্বার দিয়ে Login করতে হবে। Just আপনি যেকোনো একটি নাম্বার লিখে দিবেন তারপর SET NOW লেখার উপরে ক্লিক করবেন। Note:- Fack Number দিলেও সমস্যা নাই কারন Number এ কোন OTP যাবেনা। So ইচ্ছেমত যেকোনো একটি নাম্বার বানিয়ে দিলেও হবে। আর যোদি চান আপনার Original Number দিবেন তাহলেও দিতে পারেন সমস্যা নাই কোন।
ফ্রি কল অ্যাপ
Number দিয়ে SET NOW লেখায় ক্লিক করলেই আপনার কাজ সেষ।এবার আপনি উপরে ক্লিক করে Bangladesh Country টি সিলেক্ট করে দিবেন।
ফ্রি কল অ্যাপ
Then এখন আপনি যে কারো সাথে যেকোনো নাম্বারে সম্পূর্ণ ফ্রিতে Unlimited ফোনে কথা বলতে পারবেন কোনরকম টাকা ছারাই। তো আপনাদের দেখানোর জন্য আমি একটি নাম্বার উঠিয়ে কল দিলাম।
Free Call App
দেখেন আমি যে নাম্বারে কল দিছি সেই নাম্বারে কিন্তু কল চলে গেছে। এবং Call Quality ও অনেক ভালো পূরা HD Call Quality
Free Call App bd
আর হ্যা মনে রাখবেন, প্রথমবার নাম্বার দিয়ে অ্যাপটি SETকরার পর 400 Minute পাবেন, Then 400 Minute সেষ হয়ে গেলে Apps টি Uninstall করে Return install করবেন এবং নতুন করে অন্য একটি নাম্বার দিয়ে Login করলে আবার পেয়ে যাবেন 400 Minute তো এভাবেই আপনি Unlimited ফ্রিতে ফোনে কথা বলতে পারবেন।

Some keyword:- ফ্রি কল করার নিয়ম, ফ্রি কল অ্যাপ, ইন্টারনেট থেকে মোবাইলে ফ্রি কল, ফ্রি কল যেকোনো নাম্বারে, ফ্রি কল অনলাইন, Online free call in Bangladesh, Free Call App, Free Call App bangladesh, Online free call unlimited minutes, free call cse24, 100 minutes free call India, Unlimited free calls to India, Free internet calling app

2 Comments

Post a Comment

Post a Comment

Previous Post Next Post