আজকের রোজার সময়সূচি ২০২৩

আজকের রোজার সময়সূচি

আজকের রোজার সময়সূচি ২০২৩

পাঠক আজকের রোজার সময়সূচি দেখার জন্য যেদি আমাদের ওয়েব সাইটে এসে থাকেন তাহলে আপনি সঠিক এস্থানেই এসেছেন। আজকে আপনাদের কাছে এমন একটি অ্যাপ সেয়ার করবো যে অ্যাপের মাধ্যমে আপনি প্রতিদিনের সেহরি ও ইফতারের সময়সূচী দেখতে পারবেন আপনার জেলা অনুযায়ী। এছারও আপনি অ্যাপটিতে পেয়ে যাবেন রোজার নিয়ম ইফতারের দোয়া তারপর ১১৪ টি সূরা বাংলা উচ্চারণ ও অর্থসহ। তো পাঠক অ্যাপটির নাম হলো মাহে রমজান ২০২৩ খুবেই সুন্দর একটি অ্যাপ পার্সোনালি অ্যাপটি আমার কাছে ভালো লাগছে এই কারনে আপনাদের কাছে সেয়ার করতেছি। অ্যাপটি আপনিও ব্যবহার করে দেখুন আপনার কাছেও ইনশাল্লাহ ভালো লাগবে। তো মাহে রমজান ২০২৩ অ্যাপটি ইনস্টল করার জন্য নিচে ইনস্টল করুন বাটনে ক্লিক করুন।
You have to wait 22 seconds.

Download Timer
মাহে রমজান অ্যাপটি কিভাবে কিভাবে ব্যবহার করবেন তার সম্পূর্ণ নিয়মটি চলুন দেখিয়ে দেই।

তো প্রথমে উপরে ইনস্টল বাটনে ক্লিক করে মাহে রমজান ২০২৩ অ্যাপটি ইনস্টল করে নিবেন। তারপর অ্যাপটি সরাসরি Open করবেন। Then Open করার পর উপরে Location icon দেখতে পাবেন আপনি Location icon এ ক্লিক করে আপনার জেলাটা Select করে নিবেন। যেহেতু এক এক জেলায় সেহরি ও ইফতারের সময় এক একটা হয়ে থাকে i men ২--৩ মিনিট কম বেসি হয়ে থাকে এর জন্য অবশ্যই আপমার জেলাটা আপনি Select করে নিবেন।
আজকের রোজার সময়সূচি
তারপর জেলা সিলেক্ট করা হয়ে গেলে আপনি অ্যাপের Home Page এই সেহরি ও ইফতারে ও নামাজের সময়সূচী দেখতে পারবেন একে বাড়ে কাউন্টডাউন অনুযায়ী। মানে সেহরি বাকি কতো ঘন্টা আছে বা ইফতারের বাকি কতো ঘন্টা আছে বা নামাজের বাকি কতে ঘন্টা আছে তো সেই টাইমটি খুব সহযেই দেখতে পারবেন এবং আপনাকে আর কষ্টকরে হিসাব করতে হবেনা যে সেহরি ইফতারের বাকি কতো ঘন্টা আছে বা নামাজের বাকি কতো ঘন্টা আছে।
আজকের রোজার সময়সূচি
তারপর নিচে অপশনে ক্লিক করে আপনি ৩০টি রোজার সম্পূর্ণ সময়সূচী একসাথে পেয়ে জাবেন।
এরপর দোয়া অপশনে যোদি আসেন তাহলে আপনি রোজার নিয়ত ও ইফতারের দোয়া পেয়ে জাবেন বাংলা অর্থসহ এবং বাংলা উচ্চারণ সহ। তো যাদের আসলে রেজার নিয়ত ও ইফতারের দোয়া মুখস্থ নাই তারা চাইলে অ্যাপের মধ্যে ডুকেই খুব সহযেই রোজার নিয়ম ও ইফতারের দোয়া পরতে পারবেন এবং চাইলে মুখস্থ ও করে নিতে পারবেন।
তারপর আছে কোরআন অপশন তো আপনি যেদি কোরআন অপশনে আসেন তাহলে আপনি প্রায় ১১৪টি সূরা পেয়ে যাবেন বাংলা উচ্চারণ সহ এবং অর্থ সহ।
এছাড়াও অ্যাপটি আরো কয়েকটি ফিচার আছে যা আপনি অ্যাপটি ব্যাবহার করলেই বুজতে পারবেন। অ্যাপটি আসলে খুব সহযেই ব্যাবহার করার যায় এবং পারসোনালি আমার কাছে অ্যাপটি ভালো লাগছে তায় আপনাদের আমি অ্যাপটি Suggest করলাম। আর হ্যা অ্যাপটি কিন্তু সম্পূর্ণ Ads মুক্ত - তাই বিরক্তিকর Ads এর জামেলা আপনাকে Face করতে হবেনা।

So পাঠক দেরি না করে এখনি অ্যাপটি ব্যাবহার করা সুরু করুন এবং পরিবার পরিজনদের কাছে সেয়ার করুন। ধন্যবাদ Timebd এর সাথে থাকার জন্য

Roja Timebd
আজকের রোজার সময়সূচি ২০২৩

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post