রোজার সময়সূচি ২০২৩ Rojar somoy suchi 2023

রোজার সময়সূচি ২০২৩

রোজার সময়সূচি ২০২৩

প্রিয় পাঠক আপনি যোদি রোজার সময়সূচি ২০২৩ জানার জন্য আমাদের সাইটে এসে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকে আপনাদের কাছে এমন একটি অ্যাপ সেয়ার করবো জার মাধ্যমে আপনি বাংলাদেশের ৬৪টি জেলার রোজার সময়সূচি জান্তে পারবেন। এছাড়াও আপনি অ্যাপটি থেকে রোজার নিয়ম, ইফতারের দোয়া, প্রয়োজনীয় অনেক সূরা পেয়ে জাবেন। এককথায় বলতে গেলে এই মাহেরমজানের সেরা একটি অ্যাপ আজকে আপনাদের কাছে সেয়ার করবো। তো অ্যাপটির নাম হলো মাহে রমজান ২০২৩ অ্যাপটি ইনস্টল করার জন্য ২৫সেকেন্ড অপেক্ষা করুন তারপর নিচে ইনস্টল করুন লেখায় টাচ করুন
You have to wait 25 seconds.

Download Timer
এবারের রোজা সুরু হবেঃ- ২৪ মার্চ ২০২৩
Ramadan Start Date:- 24 March 2023

কিভাবে রোজার সময়সূচি ২০২৩ অ্যাপটি ব্যবহার করবেন তার সম্পূর্ণ নিয়ম।

প্রথমে আপনি উপরে ইনস্টল করুন বাটনে ক্লিক করে অ্যাপটি install করে নিবেন। তারপর সরাসরি রোজার সময়সূচি ২০২৩ অ্যাপটির ভেতরে প্রবেশ করবেন। অ্যাপটির ভেতরে প্রবেশ করলে Home Page এ আপনি প্রতিদিনের রোজার সময়সূচী দেখতে পারবেন এবং প্রতিদিনের নামাজের সময়সূচী দেখতে পাবেন। তারপর দোয়া, তাসবিহ, কোরআন, আল্লাহের ৯৯টি নাম এরকম ৪টি অপশন দেখতে পাবেন।
রোজার সময়সূচি ২০২৩
তো ক্যালেন্ডার অপশনে ক্লিক করলে আপনি ৩০টি রোজার পূর্ণাঙ্গ সময়সূচী দেখতে পাবেন আপনার জেলা অনুযায়ী।
রোজার সময়সূচি ২০২৩
তারপর দোয়া নামে যে অপশন টি আছে সেখানে আপনি রোজার নিয়ত ও ইফতারের দোয়া পেয়ে যাবেন। তো আমাদের মধ্যে অনেকেই আছেন জারা কিনা ইফতারের দোয়া এবং রোজার নিয়ত জানেনা So তারা কিন্তু চাইলে সহযেই রোজার সময়সূচী ২০২৩ অ্যাপটি থেকে Just একটি ক্লিকেই দোয়া ২টি দেখে পরতে পারবেন এবং চাইলে মুখস্থ ও করে নিতে পারবেন।
রোজার সময়সূচি ২০২৩
এরপর আসি তাসবিহ অপশনে তো এই তাসবিহ অপশন থেকে খুব সহজেই আপনি তাসবিহ গুন্তে পারবেন। যেরকম ডিজিটাল তাসবিহ Counter Device কাজ করে ঠিক সেরকমি এই তাসবিহ Option কাজ করবে।
রোজার সময়সূচি ২০২৩
Then কোরআন অপশনে আসলে আপনি এখানে ১১৪ টি সূরা পেয়ে যাবেন, প্রতিটি সূরা আপনি বাংলা উচ্চারণ সহ এবং অর্থ সহ পরতে পারবেন।
রোজার সময়সূচি ২০২৩
এরপর সবসেষে আছে আল্লহের ৯৯টি নাম। তো এই অপশনে আপনি পেয়ে জাবেন মহান আল্লাহতালার ৯৯টি নাম যা আপনি অর্থসহ এবং উচ্চারণ সহ পরতে পারবেন।
Roja Timebd
তো আর দেরি না করে এখনি রোজার সময়সূচী ২০২৩ অ্যাপটি ইনস্টল করে নিন।

তো প্রিয় পাঠক পোস্টি এখানেই সেষ করতেছি। যোদি আপনার কাছে আজকের এই পোস্টি ভালোলাগে তাহলে অবশ্যই পরিবার ও বন্ধুদের মাজে সেয়ার করে দিবেন। Roja Timebd

1 Comments

  1. রমজানের সময়সূচী ২০২৩

    ReplyDelete

Post a Comment

Post a Comment

Previous Post Next Post