বিপিএল খেলা দেখার অ্যাপ

bpl 2024 live

সম্মানিত ভিউয়ার্স বিপিএল খেলা লাইভ কিভাবে আপনি আপনার ফোনে কোনরকম Subscribetion fee ছারা সম্পূর্ণ ফ্রিতে লাইভ দেখবেন তো আজকে আমি আপনাদের তার সঠিক এবং সহজ প্রোসেস টি দেখিয়ে দিবো। তো বিউয়ার্স বিপিএল সরাসরি লাইভ খেলা দেখার জন্য সর্বপ্রথম আমাদের আমাদের ফোনে একটি অ্যাপ ইনস্টল করতে হবে, মানে আমরা একটি অ্যাপের মাধ্যমেই সহজে বিপিএল ২০২৪ লাইভ দেখবো। খুবেই সুন্দর একটি অ্যাপ এবং সহজ একটি অ্যাপ, Just আপনি অ্যাপটি আপনার ফোনে ডাউনলোড করবেন তারপর অ্যাপটির ভিতরে প্রবেশ করেই আপনি বিপিএল খেলা লাইভ দেখতে পারবেন। তো ভিউয়ার্স কিভাবে আপনি অ্যাপটির মাধ্যমে বিপিএল খেলা লাইভ দেখবেন চলেন আর কথা না বাড়িয়ে আপনাদের সম্পূর্ণ প্রসেস টি দেখিয়ে দেই।

তো ভিউয়ার্স বিপিএলে খেলা সরাসরি লাইভ দেখার অ্যাপটি ফোনে ডাউনলোড করার জন্য ৩০সেকেন্ড অপেক্ষা করুন তারপর নিচে যে ডাউনলোড বাটন পরিদর্শন হবে সেখানে ক্লিক করুন।

You have to wait 30 seconds.

Download Timer

বিপিএল খেলা অ্যাপটির মাধ্যমে যেভাবে লাইভ দেখবেন? না বুজলে নিচের নিয়ম গুলো অনুসরণ করুন।

তো প্রথমে আপনি উপরে ডাউনলোড বাটনে ক্লিক করে অ্যাপটি আপনার স্মার্ট ফোনে ডাউনলোড করে সরাসরি ইনস্টল করবেন। Then অ্যাপটি ইনস্টল করা Complete হয়েগেলে আপনি অ্যাপটি Open করবেন। অ্যাপটি Open করলেই আপনি BPL খেলা লাইভ দেখার Option দেখতে পাবেন। এবং আপনি Live লেখার উপরে ক্লিক করবেন।
BPL
তো Just লাইভ Option এর উপরে ক্লিক করলেই সাথে সাথে আপনার ফোনে BPL লাইভ খেলা প্লে হবে এবং আপনি সম্পূর্ণ ফ্রিতে বিপিএল এর সকল ম্যাচ গুলো লাইভ দেখতে পারবেন কোনরকম Subscribetion Fee ছাড়াই। আর হ্যা একটা বিষয় মাথায় রাখবেন লাইভ খেলা দেখার জন্য অবশ্যই আপনার ফোনে ইন্টারনেট কানেকশন থাকতে হবে Without internet connection ছাড়া কিন্তু লাইভ খেলা দেখতে পারবেননা।
তো সম্মানিত ভিউয়ার্স আশাকরি সবকিছু বুজতে পারছেন যে কিভাবে BPL খেলা লাইভ দেখবেন। So এখানেই পোস্টি সেষ করতেছি সবাই ভালো থাকবেন ধন্যবাদ। BPL Timebd

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post