লাইভ টিভি দেখার অ্যাপস Hotflix BD

Hotflix BD

লাইভ টিভি দেখার অ্যাপস

Hi Everybody কেমন আছেন সবাই? আশাকরি সবাই অনেক বেসি ভালো আছেন! তো আজকে আপনাদের কাছে একটি অ্যাপ সেয়ার করবো যে অ্যাপ এর মাধ্যমে আপনি খুব সহজে Live Tv দেখতে পারবেন সম্পূর্ণ ফ্রিতে। Apps টিতে প্রায় ১২০+ টি টিভি চ্যানেল দেয়া আছে। বাংলা, হিন্দি, ইংলিশ, ইন্ডিয়ান বাংলা এবং সকল খেলার চ্যানেল আপনি অ্যাপটিতে পেয়ে যাবেন এবং সকল চ্যানেল সম্পূর্ণ ক্লিয়ার ভাবে দেখতে পারবেন আর সম্পূর্ণ ফ্রিতেই দেখা যাবে সব চ্যানেল অ্যাপটিতে কোনরকম Subscription Fee আপনাকে দিতে হবেনা। তবে অবশ্যই অ্যাপটি ব্যাবহার করার আগে আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনার ফোনে High Speed Internet Connect আছে। যোদি আপনার ফোনে ভালো Internet connection না থাকে তাহলে Live Tv দেখার সময় বার বার Channel Load নিতে পারে। আর হ্যা লাইভ টিভি দেখার পাশাপাশি অ্যাপটির মাধ্যমে আপনি নতুন নতুন মুভিও দেখতে পারবেন সম্পূর্ণ ফ্রিতে, বাংলা - ইংলিশ,হিন্দি, তামিল মানে সব মুভিয়েই দেখতে পারবেন আরকি। তো অ্যাপ টি নিয়ে অনেক কথাই বলছি কিন্তু এখোন অ্যাপ টির নাম আপনাদের কাছে সেয়ার করা হয়নায়! অ্যাপটির নাম হলো Hotflix BD বর্তমানে সময়ে বেশ জনপ্রিয় একটি Apps - So আর কথা না বাড়িয়ে কিভাবে অ্যাপ টি Download করবেন এবং কিভাবে অ্যাপটি ব্যাবহার করবেন তো সেই প্রসেস টি দেখিয়ে দেই।

icc World cup 2023 Live দেখার অ্যাপ ডাউনলোড করতে চাইলে এখানে ক্লিক করুন More..

Hotflix BD Apps টি Download করতে নিচে Download Button এ Click করুন এবং 25 Second অপেক্ষা করুন।

Download Now

কিভাবে Hotflix BD Apps টি ব্যাবহার করবেন না বুজলে নিচে Flow করুন।

প্রথমে install button এ ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করে install করার পর সরাসরি অ্যাপটি Open করবেন Then Open করলে নিচে image এর মতো Show করবে।

Hotflix BD Apps

তারপর লাইভ টিভি দেখার জন্য Live লেখার উপর Click করে দিবেন। Live এ ক্লিক করে দিলে একসাথে সব Channel গুলো দেখতে পাবেন। তো আপনার যে Channel টি দেখতে ইচ্ছা করবে আপনি Just সেই Channel এর উপর Click করে দিবেন।

ক্লিক করলেই সাথে সাথে Live Channel টি Play হয়ে যাবে কোনরকম Loading issue ছাড়াই।
এবং যোদি আপনি নতুন নতুন মুভি দেখতে চান তাহলে Movies এ Click করবেন।
তো এভাবেই আপনি খুব সহযেই Hotflix BD Apps এর মাধ্যমে সকল চ্যানেল লাইভ দেখতে পারবেন আপনি আপনার হাতের স্মার্ট ফোনটি দিয়ে।

2 Comments

  1. SCRs have been calculated by first defining a 2-s window that occurred 1 s after end result delivery . To calculate the SCR, the pores and skin conductance level 카지노사이트 initially of the window was subtracted from the height pores and skin conductance level inside the window. To scale back the potential skew of SCRs, a sq. root transformation was utilized to these difference scores (Dawson et al. 2000).

    ReplyDelete

Post a Comment

Post a Comment

Previous Post Next Post