কম্পিউটারে এন্ড্রয়েড অ্যাপ ব্যাবহার করুন। Memu emulator

হ্যালো Everybody কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন? তো আজকে যে সফটওয়্যারটি আপনাদের কাছে শেয়ার করবো। সেই সফটওয়্যার মাধ্যমে আপনি আপনার পিসিতে অ্যান্ড্রয়েড বানিয়ে ফেলতে পারবেন এবং আপনি যে কোন এন্ড্রয়েড অ্যাপস ইউজ করতে পারবেন খুব সহজেই। আজকে যে সফটওয়্যারটি আপনার শেয়ার করবো সেই সফটওয়ারটি আপনি যেকোন কম্পিউটারে খুব ইজিলি ইউজ করতে পারবেন। আপনার কম্পিউটারের যোদি Ram কম হয়ে থাকে তারপরও চলবে কোন সমস্যা নেই। বর্তমানে আমার দেখা সেরা অ্যান্ড্রয়েড এমোলেটর হলো Memu সফটওয়্যার। তো Viewers আপনি যে কোন এন্ড্রয়েড Apps ইউজ করতে পারবেন Like Hotflix ফ্রী ফায়ার পাবজি যেকোনো Apps আপনি Use করতে পারবেন। তাছাড়াও আপনি চাইলে কম্পিউটারে লাইভ টিভি দেখার জন্য এই সফটওয়্যারটি ইউজ করতে পারেন আমার দেখা সেরা সফটওয়্যার লাইভ টিভি দেখার জন্য আপনি যেকোন লাইভ টিভি অ্যাপস ইউজ করতে পারবেন Then আপনি আরামসে কম্পিউটার থেকে লাইভ টিভি দেখতে পারবেন। আপনি যদি কম্পিউটার দিয়ে লাইভ টিভি দেখার জন্য সফটওয়্যার খুঁজে থাকেন তাহলে এটা আপনাকে আমি পার্সোনালি সাজেস্ট করব। তো আর দেরি না করে এখনি ডাউনলোড করে ফেলুন Memu Emolator

কম্পিউটারে T Sports Live দেখার নতুন উপায় জান্তে click here লেখায় টাচ করুন:- Click here

Memu Emolator Download করতে নিচে Download বাটনে ক্লি-ক করুন এবং 19 সেকেন্ড অপেক্ষা করুন Then Return Click করবেন  Memuplay Download Now Button এ
Memuplay Download Now
কি ভাবে Memu Emulator Software Download - install And Use করবেন।

Download Link এ Click করার পর নিচের Screenshot এর মতো Show করবে।
Exe File টি Download করা হয়েগেলে সরাসরি Open করবেন। Exe File টি Open করলে নিচের Screenshot এর মতো Show করবে আপনি Just Next এ Click করবেন।
তারপর আবার Next এ Click করবেন।
তারপর আপনাকে কিছু সময় Wait করতে হবে।Memu Emulator টি Download হবে।
100% না হওয়া প্রর্যন্ত অপেক্ষা করবেন। 100% হয়ে গেলে আপনার কাজ সেষ।
 100% হয়ে গেলে নিচের Screenshot এর মতো Show করবে। মানে আপনার কাজ সেষ এখন আপনি যে কোন Android Apps Use করতে পারবেন চাইলে আপনি Playstore থেকেও Apps Download করতে পারবেন। এই Emulator আপনার Pc তে থাকা মানে আপনার Pc তে একটি ভারচুয়াল Android মোবাইল ফোন আছে।
File থেকে Apps install করতে RPH এ Click করবেন RPH এ ক্লিক করারপর File Show করবে তারপর আপনি Just আপনার ইচ্ছে মতো File থেকে Apps Select করে দিলেই Apps টি install হয়ে যাবে।
আশাকরি সব কিছু বুঝতে পারছেন।
এতোসময় Time bd এর সাথে থাকার জন্য আপনাকে অশংখ্য ধন্যবাদ।

2 Comments

Post a Comment

Post a Comment

Previous Post Next Post